Masi ke chodar choti golpo | মাসীর গুদের জল

bangla choti masi ke chodar choti golpo আমি মাসী মেসোর কাছে মানুষ। choti stories আমার বয়স এখন ১৮ বছর। এখন সংসারে আমি আর আমার ৩২ বছররে বধিবা মাসী। হ্যাঁ মাসী দখেতে খুব সুন্দর। দহেে যনে যৌবন ঝলমল করছ। যেমন মাসীর বুকে ডাবরে মতবড় বড়মাই, তমেনি পাছাখানা। একটু হাটলইে মাই ও পাছার ঢউে উঠে নাছানাছি করতে থাক । মেসো যখন মারা যায় তখন আমার বয়স মাত্র ১২। কাশ এইটে পড়লেও যৌন জীবন সম্পর্কে কিছু জানতাম না। তবে মেসো মারা যাওয়ার পর রাতে যখন মাসি আর আমি একসাথে ঘুমুতাম, তখন দেখতাম মাসী আমাকে জড়িয়ে ধরে কেমন যেন ছটফট করত। আবার কখনো কখনো আমাকে কোলবালিশ করে দু’পায়ের খাজে নিয়ে আঃ উঃ মাগো করে ছটফট করতে করতে ঘুমিয়ে পড়ত। মাসী আজকাল বিছানায় শুয়ে কেমন ছটফট করে। মাঝে মাঝে আমাকে বুকে জাপটে ধরে আদর কাে। গায়ে পিঠে হাত বুলিয়ে দিতে দিতে আঃ ওঃ উঃ করতে করতে আমার গালে ঠোটে চুমু দিতে থাকে। এখন আমি বড় হয়েছি, তাই মাসীর আদর পেয়ে আমার ধোনটা লোহার মত শক্ত হয়ে ওঠে। ইচ্ছা হয় মাসীকে জড়িয়ে ধরে আদর করি আর বড় বড় দুধ দুটো চুষে খাই। bangla choti
masi ke chodar choti golpo
bangla choti কিন্তু সাহস হতো না বলে অনেক কষ্টে নিজের ইচ্ছা দমন করে রাখতাম। কিন্তু আমি যতই বড় হতে থাকি ততই মাসীর দেহটার প্রতি আমার তীব্র টান হতে লাগল। এখন আমার ১৮ বছর বয়স আর মাসীর ৩৪। আমার ৩৪ বছরের বিধবা মাসী আমার মনে কামনার আগুন জ্বালিয়ে দিল। তাই এক রাতে মাসী যখন আমাকে জাপটে ধরে গালে ঠোটে চুমু দিচ্ছে – তখন আমি সাহস করে মাসীকে জড়িয়ে ধরে গালে ঠোটে চুমু একে দিলাম। bangla choti club
তারপর ডাবের মত মাইদুটোতে মুখ ঘষতে ঘষতে মাইতে চুমু দিতে থাকি। মাসী মুচকি হেসে আমাকে বলল – দুষ্টু ছেলে এ আবার কি করছিস ? এই বলে আমার মাথাটা দুধতে চেপে ধরে মাসী আমাকে আদর করতে লাগল। মাসীর সম্মতি পেয়ে আমিও একহাত দিয়ে দুধ চটকে দিতে দিতে জোরে জোরে দুধ টিপতে থাকি। মাসী আঃ-আঃ-ওঃ-মাগো, আস্তে সোনা – বলে আমাকে আদর করতে আরও সাহস পেয়ে গেলাম। bangla choti
More Choti :   বন্ধুর ভাগ্নী শারমিন
masi ke chodar choti golpo মাসীর গুদের জল
bangla choda chudi 69 এবার আমি মাসীর সায়ার ভেতর হাত গলিয়ে দিয়ে বালে ভর্তি ভোদায় হাত দিলাম। মাসী তখন বলল – এই ডাকাত, কি হচ্ছে। বলে আমার হাতটা ভোদার উপর চেপে ধরল। আমিও মাসীর ভোদায় হাত বুলিয়ে দিতে দিতে গুদের কোটে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে থাকি। মাসী পাছা তোলা দিতে লাগল। মাসীর গুদটা একটু ঘাটাতেই গুদ দিয়ে কামরস গলগল করে বেরিয়ে এল, আর মাসী ছটফট করে উঠল। আমি আর দেরি না করে মাসীর সায়াটা খুলে একেবারে উলঙ্গ করে দিতে মাসী একটুও বাধা দিল না। মাসীকে উলঙ্গ করে জড়িয়ে ধরতে মাসীও আমাকে জড়িয়ে ধরল। এরপর আমি মাসীর বুকের উপর উঠে ধোনটা গুদের ছেদায় ঠেকিয়ে চাপ দিলাম। ধোনের মাথাটা পচ করে মাসীর গুদে ভরে দিয়ে মাসীর ঠোট কামড়ে ধরে পুরো ধোনটা আস্তে আস্তে গুদের মধ্যে চালান করে দিলাম। মাসী আঃ-আঃ-উঃ-উঃ-মাগো বলে শীৎকার করে বলল – কি বিরাট ধোন বানিয়েছিস সোনা। এই বলে মাসী নীচে থেকে পাছা দোলা দিতে লাগল। আমিও ঠাপ দিয়ে দিয়ে বিধবা মাসীকে চোদন দিতে আরম্ভ করলাম। মাসী বলল-এই ডাকাত ভয় করছে, যদি কিছু হয়ে যায়। bangla choti
তুই যদি পেটে ভাই পুরে দিস ? আমি মাসীকে আদর করতে করতে বললাম, ভয় নেই, গত সাতদিন ধরে তোমায় বার্থ কন্ট্রোল বড়ি খাওয়াচ্ছি তুমি বুঝতেই পারনি। তারপর একসমময় মাসী গুদের জল ছেড়ে দিয়ে এলিয়ে পড়ল। আমি জোর কদমে মাসীকে চোদন ঠাপ দিতে দিতে গুদের ভেতর ধোনটা ঠেসে ধরে গলগল করে বীর্য ঢেলে গুদটা ভরিয়ে দিলাম। তারপর মাসীকে জড়িয়ে ধরে নেংটো হয়েই মাসী-ভাগ্নে ঘুমিয়ে পড়লাম। bangla choti
এরপর থেকে রোজ রাতেই ঘরের দরজা বন্ধ করে মাসীকে সম্পূর্ণ উলঙ্গ করে দিতাম। তারপর মাসীর সামান্য ঝুলে পড়া বড় বড় দুধ দুটোয় ও তানপুরার মত চামরী পাছাখানায় তেল মাখিয়ে দিয়ে ডলাই-মলাই করতাম। এরপর মাসীর রসালো ভোদায় লেওড়াটা ভরে দিয়ে পচ্ পচ্ করে চোদন দিতে থাকি।




tags bengali short film,short film,bangla short film,nepali music videos,bangla art film 2018,bengali short film 2018,bengali short film 2019,new short film 2019,bangla short film 2019,indian bangla short flim 2018,bangla short flim 2018,নিঃসঙ্গ,lonely,aajkal ko love,kaathil malayalam short film,kaatil malayalam short film,bao,pixar,short movie,kaatil malayalam new short film,bhai tika
bangla choda chudi, bangla choti, bangla choti golpo, choti golpo, chuda chudi bangla golpo ,bangla chuda chudi choti,bangla sex golpo, bd choti, new bangla choti, sex golpo, chodar golpo, bangla chuda, bangladeshi chuda chudi, chuda chudi video, bangla coti golpo, bengali chuda chudi, new choti bangla, chuda chudi video, bangla choti story, coti golpo, bangla sex choti, choti kahini,
Masi ke chodar choti golpo | মাসীর গুদের জল Masi ke chodar choti golpo | মাসীর গুদের জল Reviewed by Mr X on December 18, 2018 Rating: 5

4 comments:

  1. আমার বয়স তখন ২২, কলকাতায় থাকি আর পড়াশোনা করি। আমার মাসির বাড়ি হুগলী ডিস্ট্রিক্টে, ওদের বাড়িতে দুর্গাপূজা হয়। আমাকে যেতে বলেছিল, তাই আমি গেছিলাম আর ঘটনাটা ওখানেই ঘটে।
    এর আগে অভিজ্ঞতা বলতে সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা ও গায়ে সামান্য হাত দেওয়া ছাড়া আর বিশেষ কিছু নয়। মাসির বাড়ি গ্রামে, অনেক রিলেটিভ। তাদেরই একজন হল নন্দিনী যাকে আমি নন্দিনীদি বলতাম। তখন বয়স হবে ২৭/২৮, বিবাহিতা, বাপের বাড়িতে একা এসেছে পুজোর ছুটিতে। কোনো বাচ্চা কাচ্চা নেই বাড়িতে শুধু ও আর ওর বাবা। কাজের বাড়িতে মাঝে মাঝেই দেখা হচ্ছিল নন্দিনীদির সঙ্গে আর চোখে চোখ হলেই একটা কেমন ভাবে তাকাচ্ছিল। আমার কিছু বলতে সাহস হচ্ছিল না। অষ্টমীর দিন ওর ঘর থেকে কিছু বাসন এনে রান্নার ঠাকুরকে দিতে হবে বলে আমাকে নন্দিনীদি ডাকলো।

    ReplyDelete
  2. গ্রামের দিকে আমি বিয়ে করেছি। আমার বউ সবে মাত্র ইন্টার পাশ করেছে। বিয়রে পর আমার বউ কে ঢাকানিয়েএসেছি। আমি একটা ছোট সরকারি চাকরি করছি। আমার জবটা হচ্ছে টুরিং জব। এইজন্য মাসে ৬/৭ দিনঢাকারবাহিরে থাকতে হয়। এই কারনে একটি কাজের মেয়ে রাখা হয়েছে। বাসায় কেবল একটি কাজের মেয়ে। বয়স১৪/১৫হবে।
    কাজের মেয়েটির নাম শাহানা। আমার শ্বশুড় বাড়ি থেকে ওকে আনা। আবার ও আমার দুর সম্পর্কেরখালাতশালি। সে কারনে সে আমাকে দুলাভাই ডাকে। দেখতে শুনতে ভালই, শরিরের গঠন সুন্দর, ব্রেস্ট বেশ বড় বড়আরসব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকে। আমার বউ এর পুরোন ছালোয়ার কামিজ গুলো ওই পড়ে বলে ওকে আরোবেশিসুন্দর লাগে।




    bangla choda chudi

    ReplyDelete

Recent In Internet

Powered by Blogger.